শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৩:১৯ অপরাহ্ন

চট্টগ্রামে চিকিৎসকের আত্মহত্যার ঘটনায় স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

তরফ নিউজ ডেস্ক : চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার হওয়া স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে আজ চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান পুলিশী হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এ অনুমতি দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ বলেন, তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছিলেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেছেন। জিজ্ঞাসাবাদের ক্ষেত্রে তদন্তকারী কর্মকর্তাকে হাইকোর্টের আদেশ অনুসরণ করার অর্থাৎ নারী কনস্টেবল রাখার নির্দেশনা দিয়েছেন আদালত।

আজ পূর্বনির্ধারিত জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তবে রিমান্ড মঞ্জুর হওয়ায় জামিন আবেদনের আর কার্যকারিতা নেই বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে তিনি স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ফেসবুকে অভিমানী স্ট্যাটাস  দেন। একইদিন রাতে নগরীর নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র : মানবজমিন

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com