বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় বাসের ধাক্কায় নিহত ৬

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে একটি ট্রাকে রাখা ইস্পাতের পিলারে পেছন থেকে আসা একটি বাস ধাক্কা মারলে বাসের ভেতর পিলার ঢুকে ছয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার জগন্নাথ দীঘি ইউনিয়নের গাংরা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের আনোয়ার, খুলনার দিঘলিয়া উপজেলার চন্দ্রের মহলের হাসি খোদেজা ও আসলাম মোল্লা, একই এলাকার সোনাহাটি গ্রামের সালাম মিয়া এবং খালিশপুর উপজেলার কাশিপুর গ্রামের চায়না। আরেকজনের পরিচয় জানা যায়নি।

আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিয়ারবাজার হাইওয়ে পুলিশের এসআই মঞ্জুরুল আলম জানান, বাসটি খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরিফে যাচ্ছিল। গাংরা এলাকার দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা খায় বাসটি।

তিনি বলেন, ওই ট্রাকে রাখা ইস্পাতের পিলার পেছন দিকে অনেকটা বেরিয়ে ছিল। বাসের একটি পাশ ভেঙেচুড়ে সেগুলো ভেতরে ঢুকে যায়। ফলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে বলে জানান এসআই মঞ্জুরুল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com