রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে সরকারি জমি দখল নিয়ে সংঘর্ষে মহিলাসহ আহত ১৫

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জে সরকারি জায়গা দখল পাল্টা দখলকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের মহিলাসহ অন্তত ১৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায ৩জনকে সিলেট ওসমানী মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার এনাতাবাদ গ্রামের সরকারী পতিত জমি একই গ্রামের নজির মিয়ার দখলে থাকা জমিতে রবিবার দুপুরে একই গ্রামের আলী আহমদ তার দলবল নিয়ে দখল করতে যায়। এ সময় নজির মিয়ার লোকজন বাদা দেয়। এ নিযে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাদে। সংঘর্ষ চলাকালে কালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ও ইট পাটকেল নিক্ষেপ করা হয়।

প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষ চলাকালে আশপাশের লোকজন উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এবং আহতদের উদ্বার করে চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। আবারো যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় রয়েছেন সাধারন মানুষ।

হামলায় আহতরা হল, আলেকজান বিবি (৫০), জাকারিয়া (১০), শাহ আহমদ (২৯), রিনা বেগম (৪০), লিপিয়া বেগম (৩০), শাহাব উদ্দিন (২৭), বশির মিয়া (৪৫), রাফিয়া বেগম (৩৫), আছিয়া বেগম (৪০), সৈয়দুন নেচ্ছা (৪০) ও দিলারা বেগম (৩০)।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই সামসুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com