বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

পরীমনির বাগদান

বিনোদন ডেস্ক : ২০১৯ সালটা কার কিভাবে শুরু হয়েছে তা বলতে না পারলেও চিত্রনায়িকা পরীমনির জীবনে শুভ সময় চলছে। তা চোখ বন্ধ করে বলা সম্ভব। কারণ, গত সপ্তাহে পরীমনি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি
পেয়েছে। এরপর এবারের ভালোবাসা দিবসে পরীমনি জানালেন আরেকটি খুশির সংবাদ। সাংবাদিক তামিম হাসানকে চিরদিনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। গত বৃহস্পতিবার পরীমনির বাসার ছাদে দুই পরিবারের লোকের উপস্থিতিতে হয়ে গেল পরীমনি ও তামিমের বাগদান অনুষ্ঠান। এমনটিই জানিয়েছেন পরীমনি। তিনি গতকাল বলেন, ভালোবাসার গল্পটা বলতে গেলে এভাবে বলতে হয় সেটা হচ্ছে- তামিম ও আমার পরিচয় হয়েছিল ২০১৬ সালের ১১ই জানুয়ারি।

একটি টিভি অনুষ্ঠানে পরিচয় হয় আমাদের।

এরপর ২১শে জানুয়ারি আমাদের বন্ধুত্ব শুরু। একই বছরের ১২ই জুলাই আমরা দুজন দুজনকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর কিছুটা অপেক্ষা। গত বছরের ১২ই জুলাই তামিমকে ‘হ্যাঁ’ বলি আমি। আর এবারের ভালোবাসা দিবসে আমাদের দুই পরিবারের উপস্থিতিতে হয়ে গেল বাগদান অনুষ্ঠান। গতকাল সকালে পরীমনি তার ফেসবুক পেজে তামিম হাসানের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপনের কিছু রোমান্টিক ছবি পোস্টও করেছেন। ভালোবাসা দিবস উপলক্ষে দুজনই লাল রঙের পোশাক পরে কেকও কেটেছেন। এদিকে তামিম হাসান ফেসবুকে সিঙ্গেল থেকে ‘গট ইনগেজ টু পরীমনি’ স্ট্যাটাসও দেন গত বৃহস্পতিবার ভালোবাসা দিবসে। পরীমনি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান।

তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত। পরীমনি নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিটি করার পর ভেবে চিন্তে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। পরীর মতে, ‘স্বপ্নজাল’ বদলে দিয়েছে পরীকে। এখন পরী ‘নায়িকা’ থেকে ‘অভিনেত্রী’ পরিচয়ে পরিচিত হতে শুরু করেছেন। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই ছবি পরীর অভিনয় জীবনের এক স্মরণীয় বাঁক বলে মনে করেন খোদ এই অভিনেত্রী। এখন আর যেকোনো পরিচালকের বা যেকোনো গল্পের ছবিতে কাজ করছেন না তিনি। পরী-তামিমের বাগদান তো সম্পন্ন হলো। বিয়েটা কবে করছেন? এমন প্রশ্নের জবাবে সবশেষে হাসিমাখা মুখে পরীমনি জানালেন, সামনে যেকোনো ১৪ই ফেব্রুয়ারি বিয়েটা করব। হা হা হা। আর একটা ইন্টারেস্টিং কথা বলি এবার। আমি ফ্যামিলিতে বড় মেয়ে। আর তামিমের ফ্যামিলিতে তামিম বড়। তাই ওদের ফ্যামিলিতে এখন বড় বউ হবো আমি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com