বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

শুধুমাত্র কাঠামোগত উন্নতি না করে মানবিক উন্নতিতে এগিয়ে আসুন- কেয়া চৌধুরী

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে : শুধুমাত্র কাঠামোগত উন্নতি না করে, মানবিক উন্নতির জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তিনি গতকাল রবিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে নবগঠিত চুনারুঘাটের দারাগাঁও ইসমাইল মুন্সি উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও দাতা সদস্য আমেরিকা প্রবাসি রাজা আহমেদ মুন্সিকে সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরোও বলেন শুধু এ প্লাস পেয়ে পাশ করলে হবে না মানবিক গুণে গুনান্তিত হতে হবে। মা বাবার বাধ্য থাকতে হবে। তবেই সমাজ উন্নায়ন হবে, দেশ এগিয়ে যাবে। ইঞ্জিনিয়ার আলহাজ্ব আজিজুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সাইফুজ্জামান চৌধুরী এবং প্রভাষক কামরুজ্জামান চৌধুরীর পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মাষ্টার, আওয়ামীলীগ নেতা আব্দালুর রহমান আব্দাল, জেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ রুহুল উল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, আবুল কাশেম, মোঃ আব্দুস শহিদ, আসাদুজ্জামান লিটন, সাংবাদিক কাজী সুজন, সন্তুষ তাতি মেম্বার, ফারুক মিয়া মেম্বার, শিক্ষক কাওসার আহমেদ প্রমূখ।

পরে বৃত্তিপ্রাপ্ত ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সংবর্ধিত ব্যক্তি ও দাতা সদস্য রাজা আহমেদ মুন্সির উদ্যোগে নগদ অর্থ প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com