বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে চা শ্রমিককে প্রকাশ্যে খুন, আটক-১

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালীঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগানে সুধীর হাজরা (৫০) নামেরএক চাশ্রমিক প্রকাশ্যে খুন হয়েছেন। ঘটনার পরপরই মুল আসামী পালিয়ে গেলে ও পুলিশ ঘটনাস্থল হতে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে।

এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ প্রশাসন সুত্রে জানাযায়, মঙ্গলবার সকালে বাগানের চা শ্রমিক সুধীর হাজরা এর সাথে একই এলাকার প্রতিবেশী বাসিন্দা সুগ্রীম গড়ের ছেলে রিক্সাচালক সঞ্জু গড় (৩০) এর ঝগড়া হয়। এই ঝগড়ার জের ধরে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সঞ্জু গড় অতিরিক্ত মদ্যপ অবস্থায় সুধীর হাজরার উপরে হামলা করে। এসময় তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে বর্গা দিয়ে মারাত্মকভাবে আঘাত করলে ঘটনাস্থলেই সুধীরের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা সুধীরকেউদ্ধার করে ভাড়াউড়া চা বাগান হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় মারাত্মক উত্তেজনা দেখা দেয়।

খবর পেয়ে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনুয়ারুল হক, শ্রীমঙ্গল ও কমলগঞ্জের এএসপি সার্কেল আশরাফুজ্জামান,  শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এ মনজরুল সহ অন্যান্য পুলিশ সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শনে আসেন এবংপরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে ঘটনার পরপরই খুনী সঞ্জু গড় পালিয়ে গেলে তাকে ধরার জন্য পুলিশি তৎপরতা চলছে। ঘটনার সাথে সাথেই ঘটনাস্থল হতে সঞ্জুর সাথে থাকা গোপাল বাউরী নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বী বলেন, এলাকায় শ্রমিকদের মধ্যে প্রচন্ড উত্তেজনা বিরাজ থাকায় লাশ উদ্ধার সম্ভব হয়নি। পরদিন বুধবার সকাল ৭টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায়একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com