শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

সুনামগঞ্জে ক্লাস ক্যাপ্টেন হতে না পেরে ছাত্রীর আত্মহত্যা

তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুরে ক্লাস ক্যাপ্টেন  নির্বাচনে হেরে আত্মহত্যা করেছে ৫ম শ্রেনীর এক ছাত্রী । গত সোমবার রাতে এই ঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম প্রমি আক্তার। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারের মোশাহিদ শাহের মেয়ে। প্রমি বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুরে তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৯ সালের ক্লাস ক্যাপ্টেন নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৫ম শ্রেনী থেকে ক্লাস তিনজন প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে পরাজিত হয় প্রমি আক্তার।

ফলাফল শেষে প্রমি আক্তার বাড়ি চলে আসে এবং নিজ ঘরের দরজা বন্ধ করে খুব কান্নাকাটি করে। এক পর্যায়ে সন্ধ্যায় তার মা তাকে ডাকতে গিয়ে দেখে সে ঘরের মধ্যে গলায় উড়না পেছিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় পরিবার ও স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকালে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।
বাদাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান বলেন, ঘটনাটি সত্যিই অবিশ্বাস্য। ক্লাস ক্যাপ্টেন নির্বাচনে বিজয়ী না হওয়ায় আত্মহত্যার পথ বেছে নেয়ার বিষয়টি দুঃখজনক।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আমির হোসেন জানান, বাদাঘাট স্কুলে ক্লাস ক্যাপ্টেন নির্বাচনে হেরে অভিমান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com