শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

সড়কে নিহত ২ ছেলের ক্ষতিপূরণ আনতে গিয়ে সড়কেই লাশ হলেন বাবা

ফেনী সংবাদদাতা : ফেনীর চনুয়া ইউনিয়নের উত্তর চনুয়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের দুই ছেলে গত বছরের ১৪ ডিসেম্বর সড়ক দুর্ঘটনায় মারা যান। নূর মোহাম্মদ ও নূর নবীর মৃত্যুতে ক্ষতিপূরণের টাকা নিতে ফেনী পুলিশ সুপার কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। পথে দুর্ঘটনার কবলে পড়ে তার পুরো পরিবার। দুর্ঘটনায় মারা গেছেন, আবদুস সোবহান ও তার নাতনি সাইকা আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে লেমুয়া ব্রিজের পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনজন মারা গেছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানিয়েছেন, আহত ৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিরা ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব হোসেন জানান, উপকূল পরিবহনের একটি হিউম্যান হলার মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে হিউম্যান হলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

আহতরা হলেন, খালেদা আক্তার, নোভা, সুরাইয়া জাহান, আসমা আক্তার, জমির উদ্দিন, মজনু ও কালাম। মজনু, নোভা ও সুরাইয়াকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নেওয়া হয়েছে।

আবদুস সোবহানের নাতি নূর মেহেদী হাসান বলেন, দুর্ঘটনায় আমার দাদা আবদুস সোবহান ও চাচতো বোন সাইকা মারা গেছে। চাচি খালেদা আক্তার, চাচাতো বোন নোভা ও আমার বোন সুরাইয়া জাহান গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com