মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

হবিগঞ্জে ছাত্রদল সভাপতিসহ বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক : গত সংসদ নির্বাচনে হবিগঞ্জে ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল ইসলাম ইমরানসহ বিএনপির ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আমজাদ হোসেনের আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন- সদর উপজেলার তেতৈয়া গ্রামের ইউপি সদস্য সামিউল বাছিত, এনামুল হক এনাম, মামুন মিয়া, শাহীন মিয়া, শাহরিয়ার সৌরভ, আব্দুস শহীদ, আমিনুল ইসলাম আমিন, ইমদাদুল হক বাবুল, ধুলিয়াখাল গ্রামের আব্দুল বশির, আবুল হাসান, হোসেন আহমেদ, রাঙ্গেরগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য আফিল উদ্দিন এবং কফিল উদ্দিন। এর তারা উচ্চ আদালত থেকে আগাম জামিন এনেছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি কৌঁসুলি (পাবলিক প্রসিকিউটর) সিরাজুল হক চৌধুরী।

আদালত সূত্রে জানা যায়, ভোটের দিন সদর উপজেলার তেতৈয়া এলাকায় ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশের কাজে বাধা দেয়াসহ বিভিন্ন অভিযোগে ৩১ ডিসেম্বর রাতে সদর থানার এএসআই রিপন বাদী একটি মামলা দায়ের করেন। ওই মামলায় জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল ইসলাম ইমরান, ইউপি সদস্য সামিউল বাছিতসহ ৯৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও প্রায় ৩০০ জনকে আসামি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com