বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে ধ্বংস করা হলো ৮ কোটি টাকার মাদকদ্রব্য

চাঁপাইনবাবগঞ্জ (রাজশাহী) সংবাদদাতা : মাদক চোরাচালান ও মাদক সেবন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বর্ডার গার্ড বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জে জনসম্মুখে প্রায় ৮ কোটি টাকা মূল্যের আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য পুড়িয়ে ও রোলারের মাধ্যমে ধ্বংস করেছে। মাদক দ্রব্য গুলো বিজিবির ৫৩ ও ৫৯ ব্যাটেলিয়ান কর্তৃক বিভিন্ন্ সময়ে আটক করা হয়েছিল।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহানন্দা নদীর ওপারে বারঘোরিয়ায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর পাশ্ববর্তী মাঠে মাদক দ্রব্য ধ্বংসের প্রক্রিয়া শুরু করা হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ২হাজার ৫’শ ৩৯ বোতল বিদেশী ও ১৩০ লিটার দেশি মদ,৫৪ হাজার ২৩২ বোতল ও ৭ লিটার ফেন্সিডিল,২২ কেজি ৩৯০ গ্রাম  হেরোইন,১৪ কেজি ২’শ গ্রাম গাঁজা,২৭ হাজার ৫’শ ২ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট ও ১হাজার ৬৪৫পিস নেশা জাতীয় ইঞ্জেকশন।
এই উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ সারোয়ার. ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এস.এম সালাহ্ উদ্দিন ও পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com