বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন সুলতান মনসুর

তরফ নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) সুলতান মোহাম্মদ মনসুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন। শুক্রবার (২২ মার্চ) সকালে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন।

এ সময় এমপি সুলতান মনসুর ফাতেহা পাঠ এবং বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। বঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা সুলতান মনসুর। এরপর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন।

ঐক্যফ্রন্টের মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীকে তিনি নির্বাচন করেন। নির্বাচনে ঐক্যফ্রন্টের যে ৮ জন জয়ী হন তাদের মধ্যে সুলতান মনসুর একজন। ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্ত নেয়। সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর। পরে সুলতান মনসুরকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয় এবং ঐক্যফ্রন্টের সব ধরণের কমিটি থেকেও বাদ দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com