বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটের বালাগঞ্জে ‘ডাকাতের’ গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বালাগঞ্জে ডাকাতের গুলিতে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

রোববার ভোরে উপজেলার চম্পারকান্দি গ্রামের সুরমান আলীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান জানান।

নিহত শাহাব উদ্দিন ওই গ্রামের সুরমান আলীর ছেলে। দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, ভোরে সুরমান আলীর ঘরে একদল ডাকাত হানা দেয়। এ সময় পরিবারের লোকজনের চিৎকারে শাহাব ছুটে গেলে ডাকাতদের সঙ্গে তার হাতাহাতি হয়।

“এক পর্যায়ে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও গুলি করে। পরে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শাহাবের মৃত্যু হয়।”

এ ঘটনায় শাহাবের বাবা সুরমান আলী ও ভাই ওয়াহাব আলী আহত হয়েছেন; তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওসি জানান।

তিনি বলেন, ডাকাতরা কিছু স্বর্ণালংকার ও কয়েকটি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে বলে শাহাবের পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন।

“ঘটনাটি শুধুই ডাকাতি নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা খতিয়ে দেখতে পুলিশ কাজ শুরু করেছে।”

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com