বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে :  নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী চাদ উদ্দিন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতাকৃত চাদ উদ্দিন ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের মৃত ইছমত উল্লার পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত চাদ উদ্দিন এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন যাবত এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে। গতকাল শনিবার সকালে ইনাতগঞ্জ ফাড়ির এসআই এমরান হোসেন, এ এসআই রুবেল হোসেন, এ এসআই অনিক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাকে বান্দের বাজার এলাকা থেকে গ্রেফতার করেন। এ সময় তার শরীর  তল্লাশি করে ১৫ পিছ যৌন উত্তেজক ট্যাবলেট ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত চাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে  নবীগঞ্জ থানায়  মামলা দায়ের করেছে। ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com