শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

বিয়ানীবাজার থেকে নিখোঁজ ৩ স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়া ৩ স্কুল ছাত্রীকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ এপ্রিল) সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। স্কুল ছাত্রীদের উদ্ধারের বিষয়ে  নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা হয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর সিলেটটুডেকে বলেন, এটা প্রেমসংক্রান্ত বিষয় হলেও মেয়েগুলোকে ফুসলিয়ে পার্কে যাবার কথা বলে নিয়ে যাওয়া হয়েছে। প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার সকাল থেকে বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের দীঘলবাক ও ঢেউনগর এলাকা থেকে একযোগে তিন স্কুল ছাত্রী নিখোঁজ হয়। পরে তাদেরকে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। নিখোঁজ ছাত্রীরা সকলেই সমবয়সী এবং মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com