শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে হানিফ বাংলাদেশীর একক পদযাত্রা

তরফ নিউজ ডেস্ক : ভোটাধিকার প্রতিষ্ঠায় নির্বাচনকালীন দলনিরপেক্ষ সরকার এবং নির্বিঘ্ন ভোটের পরিবেশ সৃষ্টির দাবিতে ‘টেকনাফ থেকে তেঁতুলিয়া’ একক পদযাত্রা অব্যাহত রেখেছেন হানিফ বাংলাদেশী। ইতোমধ্যে তিনি টানা ২৭ দিনে ৯২৫ কিলোমিটার হেঁটে ঠাকুরগাঁও জেলায় পৌঁছেছেন। ঠাকুরগাঁও পৌঁছালে অধ্যাপক মূর্তুজা হাফিজ মুকুল ও প্রহল্লাদ রায় সহ অনেকে তাকে স্বাগত জানান।
আগামীকাল তিনি পুনরায় এখান থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে পদযাত্রা শুরু করবেন।

উল্লেখ্য, গত ১৪ই মার্চ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা থেকে ভোটাধিকার প্রতিষ্ঠায় নির্বাচনকালীন দলনিরপেক্ষ সরকার এবং নির্বিঘ্ন ভোটের পরিবেশ সৃষ্টির দাবিতে ‘টেকনাফ থেকে তেঁতুলিয়া’ একক পদযাত্রা শুরু কংরেন হানিফ বাংলাদেশী। পথে পথে তিনি মানুষের সঙ্গে কথা বলছেন এবং ভোটের অধিকার প্রতিষ্ঠার দাবি সংবলিত লিফলেট বিতরণ করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com