শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

মাধবপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত

মাধবপুর (হবিগঞ্জ), সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মিলন মিয়া (২৮) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনার পর হামলাকারীদের ফেলে যাওয়া ২টি মোটরসাইকেল জব্দ করে পুুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার কালীরবাজারে এ ঘটনা ঘটে। আহত মিলন মাধবপুর উপজেলার আহম্মদপুর গ্রামের আব্দুন নূরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার আহাম্মদপুর জামে মসজিদে জুম্মার নামাজে খুতবার সময় বাচ্চাদের কথা বলার জের ধরে মিলনের সাথে কথার কাটাকাটি হয় মাধবপুর উপজেলার সোয়াবই গ্রামের সিরাজ আলীর ছেলে শাকিব মিয়ার। এর জের ধরে বিকেলে শাকিব তার লোকজনকে নিয়ে কালী বাজারস্থ মিলনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপতালে রেফার করেন।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ আলম বলেন, হামলাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। ঘটনাস্থল থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি। তবে মিলনের ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ টাকা এবং মালামাল লুটপাট হয়েছে বলে মৌখিকভাবে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে হয়েছে।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেলে অফিসার সঞ্জয় পাল জানান, মিলনের বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ব্রাহ্মণাবাড়িয়ায় রেফার করা হয়। তবে পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছেন বলে নিশ্চিত করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com