বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

যেন টাকারই উৎসব!

তরফ নিউজ ডেস্ক : ভারতে লোকসভা নির্বাচন। যতই সেই দিনক্ষণ ঘনিয়ে আসছে ততই যেন রাজপথ টাকার (স্থানীয় মুদ্রা রুপি) উৎসবে পরিণত হচ্ছে। এখান ওখান থেকে উদ্ধার হচ্ছে টাকা। গাড়ির ভিতর টাকা। বস্তায় ভরা টাকা। যেন টাকারই উৎসব! এত টাকা আসছে কোথা থেকে! এ প্রশ্নের প্রথম ইঙ্গিত যায় রাজনীতিকদের দিকে। অরুণাচল প্রদেশে বিজেপি প্রার্থী ডাঙ্গি পারমির ছেলে ক্রিস্টোফার পারমির ছেলে  ও সাবেক এমএলএল রালোমগ বোরাং-এর গাড়ি থেকে সম্প্রতি উদ্ধার করা হয়েছে হয় এক কোটি ৮০ লাখ রুপি।  একটি গেস্ট হাউজে রাখা দুটি গাড়ি থেকে এ অর্থ উদ্ধার করা হয়েছে। এর পরেই অন্ধ্র প্রদেশে একটি বাসের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে ৫ কোটি রুপিরও বেশি।

ভারতে লোকসভা নির্বাচন। যতই সেই দিনক্ষণ ঘনিয়ে আসছে ততই যেন রাজপথ টাকার (স্থানীয় মুদ্রা রুপি) উৎসবে পরিণত হচ্ছে। এখান ওখান থেকে উদ্ধার হচ্ছে টাকা। গাড়ির ভিতর টাকা। বস্তায় ভরা টাকা। যেন টাকারই উৎসব! এত টাকা আসছে কোথা থেকে! এ প্রশ্নের প্রথম ইঙ্গিত যায় রাজনীতিকদের দিকে। অরুণাচল প্রদেশে বিজেপি প্রার্থী ডাঙ্গি পারমির ছেলে ক্রিস্টোফার পারমির ছেলে  ও সাবেক এমএলএল রালোমগ বোরাং-এর গাড়ি থেকে সম্প্রতি উদ্ধার করা হয়েছে হয় এক কোটি ৮০ লাখ রুপি।  একটি গেস্ট হাউজে রাখা দুটি গাড়ি থেকে এ অর্থ উদ্ধার করা হয়েছে। এর পরেই অন্ধ্র প্রদেশে একটি বাসের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে ৫ কোটি রুপিরও বেশি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com