বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

লাখাইয়ে কলেজছাত্রের মরদেহ উদ্ধার, আটক ২

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা : লাখাইয়ে উজ্জ্বল মিয়া (২২) নামে এক কলেজছাত্রের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মেদি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উজ্জ্বল মুড়িয়াউক গ্রামের শাহ আলমের ছেলে। তিনি হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র।

আটক দুইজন হলেন- নিহতের বান্ধবী একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের ফারজানা আক্তার এবং ফারজানার বাবা মঞ্জু মিয়া।

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে ফারজানার সরাসরি সম্পৃক্ততা থাকলেও তার বাবা জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে- প্রায় দুই মাস আগে উজ্জ্বলকে হত্যার পর তার মরদেহটি মাটিচাপা দিয়ে রাখা হয়। পরবর্তীতে তা ফেলে দেওয়া হয় মেদি বিলে। এছাড়া গত ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

আটক মেয়ে-বাবাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com