বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হবিগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, আটক ১

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা : লাখাইয়ে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযেোাগ ওঠেছে। মুমূর্ষ অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। সে উপজেলার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

লাখাই থানার অফিসার ইনজার্চ এমরান হোসেন জানান, ওই স্কুল ছাত্রী সন্ধ্যার পর কাজের জন্য তাদের খলায় যায়। এসময় একই গ্রামের জহুর আলী নামে এক ব্যক্তি তাকে একা পেয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রীর শোর-চিৎকার শুণে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

ওসি আরো জানান, ভোর রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার রিচি গ্রাম থেকে অভিযুক্ত জহুর আলীকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় অভিযুক্ত জহুর আলীর আদালতে ১৬৪ দ্বারা জবানবন্দি নেয়া হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাঃ মেহেদী হাসান জানান, হাসপাতালে ভিকটিমকে ভর্তি করা হয়েছে। পরীক্ষা নিরীক্ষা করার পর বুঝা যাবে সে আসলে ধর্ষণের শিকার হয়েছে কি না। তার চিকিৎসা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com