শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

আবেগময় লেখা দিয়ে “শ্রীমঙ্গলকে বিদায় জানালে ওসি নজরুল”

নিজস্ব সংবাদদাতা : কর্মজীবনের স্মৃতিগুলো মানুষের অন্তরে প্রত্যেকটা সময় আঘাত করে। তেমনি জীবনের প্রথম অফিসার ইনর্চাজের দায়িত্ব পেয়েছিলেন শ্রীমঙ্গল থানার প্রাক্তন ওসি, কেএম নজরুল ইসলাম। চা অধ্যুষিত পর্যটন নগরী শ্রীমঙ্গলের প্রত্যেকটি স্থানে ছিল তাঁর বিচরণ। অসহায় মানুষের পাশে ছিলেন সর্বক্ষণ। যাওয়ার আগে একটি দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছেন।  এমনি অনেক জানা অজানা কাজ লোকিয়ে আছে মনের গহীনে।যা ঈশ্বর ছাড়া আর কেউ জানে না। প্রত্যক মানুষ ছাত্র জীবনে অনেক কিছু হওযার স্বপ্ন দেখে। এদেশের দায়িত্ব পেয়ে প্রকৃত সোনার বাংলা গড়ে তুলবে। তেমনি দেশ সেবার শপথ নিয়ে কাজ করছিলেন এই কর্মকর্তা। নিজের দেশকে কতটুকু ভালোবাসলে এমনি আবেগময় লেখা দিয়ে প্রিয় কর্মক্ষেত্রকে একজন পুলিশ কর্মকর্তা বিদায় জানাতে পারেন তার দৃষ্টান্ত করে গেলেন, কেএম নজরুল ইসলাম।

ফেসবুকে বক্তব্য সম্পূর্ণ তুলে ধরা হলো     

আমার প্রান প্রিয় শ্রীমঙ্গলবাসী আসসালামুআলাইকুম/আদাব, আমার চাকুরী জীবনের প্রথম অফিসার ইনচার্জ হিসেবে দীর্ঘ ২ বছর ৩ মাস ১৯ দিন আপনাদের থানায় দায়িত্ব পালন করেছি। বদলী জনিত কারনে সুনামগঞ্জ জেলায় বদলী হওয়ায় আপনাদের শ্রীমঙ্গল থেকে বিদায় নিচ্ছি। সময়ের স্বল্পতার কারনে কারো সাথে যোগাযোগ করে যেতে পারি নাই। শ্রীমঙ্গলে প্রাপ্তি অনেক, ব্যর্থতাও কম নয়। শ্রীমঙ্গল মানুষের ভালবাসা, সহযোগিতা কখনোই ভুলবনা। পাশাপাশি শ্রীমঙ্গলের আপামর জনসাধারণ যারা আমার দায়িত্ব পালন কালে সহযোগিতা করেছেন, তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। দায়িত্ব পালন কালে কাহারো মনে যদি কষ্ট দিয়ে থাকি, যাবার বেলায় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। অনেক অনেক মিস করব “প্রিয় শ্রীমঙ্গলবাসীকে”।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com