বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ছুরিকাঘাতে বৃদ্ধ খুন, গণপিটুনিতে ঘাতক নিহত

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা সদরে ছুরিকাঘাতে আকাব্বর হোসেন (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গণপিটুনিতে ঘাতক কসাই আলম (৩০) নিহত হয়েছেন।

বুধবার (০৮ মে) সন্ধ্যা ৭টায় সদরের জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা এলাকায় ছুরিকাঘাতে আকাব্বরের মৃত্যু হয়।

আর গণপিটুনিতে আহত কসাই আলম রাত পৌনে ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত দু’জনই কুমিল্লা সদরের বালুতুপা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্র জানান, ভানু নামের এক মহিলার বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন আকাব্বর ও আলম। কিছুদিন আগে মাদক সেবনের কারণে আলমকে বকাবকি করেন বৃদ্ধ আকাব্বর। সেই ঘটনার পর আকাব্বরের সঙ্গে আলমের সর্ম্পকের অবনতি হয়। বুধবার সন্ধ্যায় ইফতারের পর একটি জানাজায় অংশ নেওয়া শেষে বাড়িতে ফেরার পথে বৃদ্ধ আকাব্বরকে প্রথমে শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়। পরে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করেন কসাই আলম।

বৃদ্ধ আকাব্বরকে খুন করে পালিয়ে যাওয়ার সময় কসাই আলমকে স্থানীয়রা গণপিটুনি দেয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত পৌনে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরে বিস্তারিত জানানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com