বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা সম্পাদক হলেন এডভোকেট মিজান

তরফ নিউজ ডেস্ক : বাহুবলের কৃতি সন্তান এডভোকেট মোঃ মিজান মিয়া বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা বিষয়ক সম্পাদন মনোনিত হয়েছেন। গত ১১ মে কার্য-নির্বাহী সংসদের বর্ধিত সভায় সংগঠনের কার্যক্রম সুসংগঠিত ও বেগবান করার লক্ষ্যে তাকে এ পদে মনোনিত করা হয়। পরে সংগঠনের সভাপতি মোঃ শহীদুল ইসলাম টিটু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য প্রকাশ করা হয়। তিনি বাহুবল উপজেলার নারিকেলতলা গ্রামের তাজুল ইসলামের (সাধু মিয়া) কনিষ্ট পুত্র ও ঢাকা জজ কোর্ট ও আয়কর বিভাগের আইনজীবী।

তিনি বাহুবলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল থেকে এসএসসি, ঢাকা আইডিয়াল কলেজ থেকে এইচএসসি এবং নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে এলএলবি ও এলএলএম পাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com