বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে বৃষ্টি জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে উপজেলায় প্রথমস্থান অর্জন

জান্নাত মেহজাবিন বৃ্ষ্টি

নিজস্ব প্রতিবেদক : বাহুবলের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুলের শিক্ষার্থী জান্নাত মেহজাবিন বৃষ্টি জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে। সে উক্ত বিদ্যালয় থেকে ২০১৮ সনের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় অংশগ্রহণ করে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল।

বৃষ্টি বাহুবল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম ও গৃহিনী রওশন আরা লাকীর মেয়ে এবং প্রবীন ব্যবসায়ী মোঃ ছুরত আলীর নাতনী। সে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, নেক্সাস কোচিং সেন্টারের শিক্ষক, শিক্ষিকা ও পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। বৃষ্টি ভবিষ্যতে Massachusetts Institute of Technology (MIT)-তে পড়ালেখা করতে চায়। সে সকলের দোয়া প্রার্থী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com