শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

মাধবপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরে পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে দোকান মালিকসহ দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (১০ মে) সকালে মাধবপুর বাসস্ট্যান্ড ডাক বাংলোর নিকট এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাধবপুর শহরের পশ্চিম মাধবপুরের তৈয়ব আলীর ছেলে আইয়ূব আলী (৩৫) এবং পাশ্ববর্তী বিজয়নগর উপজেলার ভাইগদিয়া গ্রামের আবন মিয়ার ছেলে জোনায়েদ মিয়া (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে সিলেট থেকে ছেড়ে আসা পাথরবোঝাই ট্রাক ঢাকা অভিমুখে যাওয়ার পথে মাধবপুর ডাকবাংলোর নিকট চাকা পাংচার হয়ে আইযূব আলীর ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে। এতে দোকান মালিক আইয়ূব আলী ও পরিবহন শ্রমিক জোনায়েদ মিয়া ট্রাক চাপায় মারা যায়। এ সময় আহত হন আরো দুইজন।

খবর পেয়ে মাধবপুর থানা ও হাইওয়ে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরন করেন।

ঘটনর সত্যতা নিশ্চিত করে শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত হোসেন বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com