বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

মাধবপুরে বিপুল পরিমান মাদকসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুর থানা পুলিশ বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবাসহ রতন মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে  গ্রেপ্তার করেছে। শুক্রবার ভোর রাতে উপজেলার বড়ধুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২৫৮ বোতল ফেনসিডিল, ৯শ পিস ইয়াবা ও একটি মোটার সাইকেলসহ রতনকে গ্রেপ্তার করা হয়।

থানার অফিসার ইনচার্জ(ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ওইদিন ভোর রাতে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল সহ একদল পুলিশ নিয়ে ইটাখোলা বড়ধুলিয়া নামক স্থানে রাস্তায় ব্যারিকেড দিয়ে একটি মোটর সাইকেলসহ উপজেলার মধ্য বেজুড়া গ্রামের ঝাড়– মিয়ার ছেলে রতন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

পুলিশ রতনের কাছ থেকে ২৫৮ বোতল ভারতীয় ফেনসিডিল,৯শ পিস ইয়াবা উদ্ধার করে। ধৃত রতনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে মাধবপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।  পুলিশ সুপারের নির্দেশে মাধবপুরকে মাদকমুক্ত করার জন্য অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com