বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

রংপুর সংবাদদাতা : রংপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে নগরীর চারতলা মোড় এলাকার বনানী পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, নগরীর বনানী পাড়ায় সৈয়দ আলীর বাসায় ভাড়া থাকতেন স্কুল শিক্ষিকা তানিয়া হুসনে বানু (২৫), স্বামী লাল মিয়া (৩২), মেয়ে তাসনিয়া (৭) ও মা তাজ মহল বেগম (৬০)। ওই বাড়িতে কয়েকবার চুরি হওয়ায় বাড়ির মালিক সৈয়দ আলী বাড়ির ছাদে জিআই তার দিয়ে ফাঁদ তৈরী করে রাখে। গতকাল দুপুরে বাসার ছাদে মা তাজমহল বেগম কাপড় শুকাতে দেয়ার সঙ্গে সঙ্গে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন। এ সময় মেয়ে তানিয়া ও নাতনী তাসমিয়া তাকে উদ্ধার করতে আসলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন এবং ঘটনাস্থলে তিনজনই মারা যান।

খবর পেয়ে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

এ ব্যাাপারে কোতয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন জানান, বাসার মালিক চুরি রোধে বাসার চারদিকে জিআই তার দিয়ে রেখেছিলেন। সে কারণে কাপড় শুকাতে দেবার সময় বিদ্যুত পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জনই মারা যায়। এ ঘটনায় বাসার মালিক সৈয়দ আলীকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com