বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে মাকে নির্যাতনকারী পাষন্ড ছেলে গ্রেফতার

শ্রীমঙ্গল সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ৭০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করেছে এক পাষন্ড ছেলে। বৃহস্পতিবার সকালে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলগাঁও গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মাকে দিনের পর দিন মারধর করে আসছেন ছেলে জহুর আলী (৪৫)। সর্বশেষ বৃহস্পতিবার সকালে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলে বাধ্য হয়ে কাঁদতে কাঁদতে থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেন ছুকেরা খাতুন।

অভিযোগ পেয়ে শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গত বৃহস্পতিবার রাতে সিন্দুর খান এলাকা থেকে সেই পাষন্ড ছেলে জহুর আলীকে গ্রেফতার করেন। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি মামলাও রুজু হয়েছে।

আহত ছুকেরা খাতুন জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে এক মেয়ে মারা গেছে। তার পাওয়া ১৫ শতাংশ জমি রয়েছে। এই জমি বড় ছেলে জহুর আলীকে (৪৫) দিয়ে দেয়ার জন্য বহুদিন ধরে চাপ দিচ্ছে। জমি না দেয়ায় বহুবার তাকে মেরেছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে আবার ওই জমি তার নামে দিয়ে দেয়ার জন্য চাপ দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করায় সে একটি কাটা বাঁশ দিয়ে আমাকে মারে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, গুলগাঁও গ্রামের আজগর আলীর স্ত্রী ৭০ বছরের বৃদ্ধা ছুকেরা খাতুন থানা অভিযোগ নিয়ে আসেন। তার হাতে মাথায় ও বুকে মারাত্মক আহতের চিহ্ন রয়েছে। দ্রুত চিকিৎসার জন্য তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরবর্তীতে অভিযান চালিয়ে পাষন্ড ছেলেকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com