বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ‘বনদস্যু’ নিহত

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা বনদস্যু ছিলেন। আজ সকাল সাড়ে ৭টার দিকে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের চরাপুটিয়ার খোন্তা কোদালিয়া খাল এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- পান্না রানা বাহিনীর প্রধান পান্না রানা ও তার সহযোগী জুলহাস। বাকি একজন পান্নার সহযোগী বলে জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা নুরুস সালেহীন বলেন, বনদস্যুদের একটি দল নৌকায় করে চরাপুটিয়ার  খোন্তা কোদালিয়া খাল এলাকা পার হচ্ছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় বনদস্যুরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

গোলাগুলির একপর্যায়ে বনদস্যুরা পালিয়ে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে  গেলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় তার বাহিনীর চার সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র ও বেশ কয়েকটি গুলি উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com