শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

ঈদের দিনে বাঁশ ঝাড়ে তরুণের লাশ

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : কুমিল্লার লাকসামে নিখোঁজের চার দিন পর রিয়াজ হোসেন (১৭) নামে এক তরুণের অর্ধগলিত লাশ বাঁশ ঝাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ বুধবার লাকসাম উপজেলার বাকই (দক্ষিণ) ইউনিয়নের তারাপুর গ্রামে।

জানা যায়, উপজেলার তারাপুর গ্রামের মৃত সিরাজুল হকের মেয়ে স্বামী পরিত্যক্তা আয়েশা বেগম দুই ছেলে নিয়ে দীর্ঘ দিন বাপের বাড়ীতে বসবাস করে আসছে। চার দিন আগে গত শনিবার বিকেলে তার ছোট ছেলে রিয়াজ হোসেন বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়।

একটি সূত্র জানায়, আয়েশা বেগমের দুই ছেলের মধ্যে ছোট ছেলে রিয়াজ মাদকাসক্ত ছিল। মাদক সেবন নিয়ে মায়ের সাথে ঝগড়া করে গত শনিবার বিকেলে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। চার দিন পর আজ ঈদের দিন নিহতের মামা মৃত ফজলুল হকের কবরের পাশে বাঁশ ঝাড়ে রিয়াজের ঝুলন্ত লাশ দেখতে পায় তার মা।

আয়েশা বেগম জানান, ঈদের দিন সকালে বাড়ির পাশে ছোট ভাই ফজলুল হকের কবর দেখতে গিয়ে নিখোঁজ ছোট ছেলের অর্ধ গলিত ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। পরে লাকসাম থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এদিকে ছেলের ঝুলন্ত লাশ দেখে মা আয়েশা বেগম অনেকটা বাকরুদ্ধ হয়ে পড়েন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com