মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ঊরুর চোটে সাকিবকে নিয়ে শঙ্কা

তরফ স্পোর্টস ডেস্ক : বৃষ্টিতে ম্যাচ হয় কিনা, সেই শঙ্কা আছে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে আরেকটি বড় শঙ্কায় বাংলাদেশ দল। ঊরুর চোটে এই ম্যাচে খেলা নিশ্চিত নয় সাকিব আল হাসানের।

ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে ব্যাটিংয়ের সময় ঊরুর সামনের দিকে এই চোট পেয়েছেন সাকিব। তখন মাঠে প্রাথমিক চিকিৎসার পর খেলা চালিয়ে গেছেন, সেঞ্চুরিও করেছেন। তবে সেই চোট ভোগাচ্ছে এখনও।

সোমবার ব্রিস্টলে বাংলাদেশ দলের অনুশীলনে এসেছিলেন সাকিব। তবে ব্যাটিং-বোলিং করেননি। ম্যাচের আগের দিন অনেক সময়ই খুব বেশি অনুশীলনে বিশ্বাস করেন না এই অলরাউন্ডার। তাই খুব শঙ্কার কিছু তখনও আন্দাজ করা যায়নি।

তবে ঊরুর ব্যথা কমছিল না। তাই অনুশীলন থেকে দল হোটেলে ফিরে যাওয়ার পর সাকিবকে নিয়ে যাওয়া হয় স্ক্যান করাতে। স্ক্যান রিপোর্টে দেখা গেছে চোট গুরুতর কিছু নয়। তবে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা নিশ্চিত নয়, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন ম্যানেজার খালেদ মাহমুদ।

“গত ম্যাচের পর আমরা অপেক্ষা করছিলাম ওর অবস্থা বুঝতে। আজকে বেশ ব্যথা ও অস্বস্তি অনুভব করায় স্ক্যান করানো হয়েছে। তাতে গ্রেড ওয়ান স্ট্রেইন ধরা পড়েছে। আপাতত খুব গুরুতর কিছু মনে করা হচ্ছে না। কালকে খেলতে সমস্যা হওয়ার কথা নয়। তবে সাকিব নিজে কেমন অনুভব করছে, ঝুঁকি থাকবে কিনা, এসব আলোচনা করে কালকে সিদ্ধান্ত নেওয়া হবে খেলা নিয়ে।”

এবারের বিশ্বকাপে এখনও পর্যন্ত বাংলাদেশের সেরা পারফরমার সাকিব। ৩ ম্যাচে ২৬০ রান করে এখনও পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রহকারী তিনি; উইকেট নিয়েছেন তিনটি। শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবকে না পেলে দলের জন্য হবে বড় ধাক্কা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com