বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে নারকেল গাছ থেকে পরে কিশোরের মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জে নারকেল গাছ থেকে পরে জাহিদুল আমিন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে নবীগঞ্জ পৌর এলাকার রাজনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার রাজাবাদ গ্রামের ডাক্তার জাফর ইকবাল রতনের বাড়ীতে একই গ্রামের নুরুল আহমেদের পুত্র জাহিদুল শনিবার বিকেলে নারিকের গাছ উঠে। আসাবধানতাবসত গাছ থেকে মাটিতে পরে সে গুরুতর আহত হয়। আহত জাহিদুল আমিনকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তার আবস্থার অবনতি থেকে কতর্ব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সিলেট নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com