বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশি দর্শকদের উপস্থিতি দেখে বিস্মিত টেইলর

তরফ স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করা টাইগাররা নিউ জিল্যান্ডের সঙ্গে হেরেছে ২ উইকেটে। টানটান উত্তেজনাকর এই ম্যাচে নজর কেড়েছেন বাংলাদেশি দর্শকরা।

প্রতিপক্ষের খেলোয়াড় রস টেইলরও এতে মুগ্ধ। টেইলরের ৮২ রানের ইনিংস নিউ জিল্যান্ডকে জেতাতে বড় ভূমিকা রাখে। কিন্তু মাঠে বাংলাদেশি দর্শকদের উপস্থিতি দেখে বিস্মিত হয়ে গেলেন কিউই ব্যাটসম্যান রস টেইলর। নিরপেক্ষ ভেন্যুতে এমন একচেটিয়া দর্শকের উপস্থিতিতে নিজের অবাক হওয়া লুকালেন না টেইলর।

টেইলর বলেন, ম্যাচটি আরও আগে জিততে পারলে অবশ্যই ভালো লাগত আমাদের। তবে বাংলাদেশকে কৃতিত্ব দিতেই হবে। তারা একদমই হাল ছাড়েনি। শেষ পর্যন্ত লড়ে গেছে।

আর দর্শক যেভাবে ভূমিকা রেখেছে, যখন আমরা মাঠে ছিলাম, কখনও কখনও মনে হচ্ছিল যেন ঢাকা বা চট্টগ্রামে আছি। এই অভিজ্ঞতা ছিল দারুণ। আর এরকম উত্তেজনাপূর্ণ ম্যাচ টুর্নামেন্টের জন্যই ভালো।

তিনি বলেন, প্রথম ম্যাচে আমরা সহজেই জিতেছিলাম, আজকে (বুধবার) চাপে পড়তে হয়েছে। আমার মনে হয়, আমরা দারুণ বোলিং করে লক্ষ্যের মধ্যে ওদের আটকে রাখতে পেরেছিলাম। রান তাড়ায় আমরা জানতাম যে ৫০ ওভার ব্যাট করলেই জয়ের সম্ভাবনা বাড়বে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com