শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

বাংলাদেশের বিপক্ষে নিষিদ্ধ হচ্ছেন মরগান!

তরফ স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে স্লো-ওভার রেটের কারণে নিষেধাজ্ঞার কবলে পড়তে পারেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। নির্ধারিত সময়ের মধ্যে বোলিং ইনিংস শেষ না করতে পারায় দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পড়তে পারেন ইংলিশ অধিনায়ক।

দোষী প্রমাণিত হলে দুই ম্যাচ বাইরে থাকতে হবে ইংলিশ দলনায়ককে। তাতে বাংলাদেশের বিপক্ষে স্বাগতিকদের পরের ম্যাচে খেলা হবে না মরগানের।
পাকিস্তানের বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইনিংস শেষ করতে নির্ধারিত সময়ের চেয়ে ১৯ মিনিট বেশি খরচ করেছেন ইংলিশ অধিনায়ক। এর আগে গত মে মাসেও পাকিস্তানের বিপক্ষেই স্লো ওভার রেটের কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন মরগান।

ইয়ন মরগান সত্যিই যদি নিষেধাজ্ঞার মুখে পড়েন তার অর্থ হলো এই যে, বাংলাদেশের বিপক্ষে পরের ম্যাচে থাকবেন না তিনি। যদিও আইসিসির পক্ষ থেকে এমনও এই ধরনের এখনো কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

নির্ধারিত সময়ের মধ্যে দুই ওভারের বেশি কম করলে সেটিকে গুরুতর অপরাধ হিসেবে ধরা হয়। সেক্ষেত্রে অধিনায়ককে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়।

আগামী শুক্রবার নিজেদের তৃতীয় ম্যাচে উজ্জীবিত বাংলাদেশের মুখোমুখি হবে ইংল্যান্ড। উদ্বোধনী ম্যাচে সাউথ আফ্রিকাকে হারিয়ে শুভসূচনা করেছে স্বাগতিকরা। পরের ম্যাচে হেরেছে পাকিস্তানের বিপক্ষে। বাংলাদেশের পর ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ইংলিশরা। দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেলে এদুটি ম্যাচেই দর্শক হয়ে থাকতে হবে মরগানকে।

সোমবার পাকিস্তানের বিপক্ষে ১৪ রানে হেরেছে ইংল্যান্ড। ব্যাট করে ৮ উইকেটে চলতি আসরের সর্বোচ্চ ৩৪৮ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাবে জো রুট (১০৭) এবং জস বাটলারের (১০৩) সেঞ্চুরিতেও জিততে পারেনি ইংল্যান্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com