বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে ট্রেনের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত : ৬ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবলে লোকাল ট্রেন ‘কুশিয়ারা এক্সপ্রেস’ এর ইঞ্জিনসহ দু’টি বগি লাইনচ্যুত হয়ে ৬ ঘন্টা যাবত সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ ছিল। এতে ঈদে ঘরমুখো যাত্রীরা দুর্ভোগে পড়েন।

রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-সিলেট রেলসড়কের উপজেলার রশিদপুর রেলষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পরে আখাউড়া থেকে রিলিফ ট্রেন এসে লাইনচ্যুত বগি উদ্ধার করলে প্রায় ছয় ঘণ্টা পর বিকেল সোয়া ৩ টার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

জানা যায়, রবিবার সকালে আখাউড়া থেকে ছেড়ে আসা সিলেটগামী লোকাল ট্রেন কুশিয়ারা এক্সপ্রেস ট্রেনট রশিদপুর স্টেশন অতিক্রম করে আউটারে হঠাৎ ইঞ্জিনসহ দুইটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে কুলাউড়া স্টেশনে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘জয়ন্তিকা এক্সপ্রেস’ ও শায়েস্তাগঞ্জ জংশনে চট্টগ্রাম থেকে সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ এবং ঢাকা থেকে সিলেটগামী ‘পারাবত এক্সপ্রেস’ আটকা পড়ে ছিল। এতে ঈদে ঘরমুখো যাত্রীরা মারাত্মক দুর্ভোগে পড়েন।

খবর পেয়ে আখাউড়া থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে লাইনচ্যুত বগি উদ্ধার করলে প্রায় ছয় ঘণ্টা পর বিকেল সোয়া ৩ টার দিকে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

শায়েস্তাগঞ্জ রেল জংশনের সহকারি স্টেশন মাষ্টার গৌর প্রসাদ দাস পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com