বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্ব চ্যাম্পিয়নদের মুখোমুখি আফগানিস্তান

তরফ স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আগমুহূর্তে চেনা রূপে ফিরেছে অস্ট্রেলিয়া। দুর্দান্ত ফর্ম নিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা আজ শনিবার নামছে শ্রেষ্ঠত্ব ধরে রাখার মিশনে। নিজেদের উদ্বোধনী ম্যাচে তাদের প্রতিপক্ষ আফগানিস্তান।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ব্রিস্টলে শুরু হওয়া ম্যাচটি সরাসরি দেখা যাবে গাজী টিভি ও স্টার স্পোর্টস থ্রি চ্যানেলে।

ব্যর্থতার বৃত্তে আটকে গিয়েছিল অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কেলেঙ্কারিতে এলোমেলো হয়ে যায় ওয়ানডের সবচেয়ে সফল দলটি। তবে বিশ্বকাপের আগে পুরোনো সেই অস্ট্রেলিয়া ফিরেছে।

ভারতের মাটি থেকে ওয়ানডে সিরিজ জেতার পর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে টানা আট ম্যাচ জেতার আত্মবিশ্বাস নিয়ে নামতে যাচ্ছে বিশ্বকাপে।

তার সঙ্গে যোগ হচ্ছে ওয়ার্ম-আপ ম্যাচের জয়ের সুখস্মৃতি। আয়োজক ইংল্যান্ডকে হারানোর পর উড়িয়ে দিয়েছে তারা শ্রীলঙ্কাকে। আফগানিস্তানের বিপক্ষে লড়াই দিয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথমবার ফিরছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার।

বল টেম্পারিংয়ের ঘটনার পর এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেও আজই প্রথমবার প্রতিযোগিতামূলক ম্যাচ খেলবেন তারা।

চোটে ওয়ার্নারের খেলা নিয়ে শঙ্কা জন্মালেও এই ওপেনারের খেলার বিষয়টি নিশ্চিত করেছেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার জার্সিতে প্রস্তুতি ম্যাচগুলোতে অবশ্য সুবিধা করতে পারেননি তিনি। তবে স্মিথ ফিরেছেন আরও ভয়ঙ্কর রূপে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচে পাওয়া সেঞ্চুরির আত্মবিশ্বাস নিয়ে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন সাবেক এই অধিনায়ক।

ওয়ার্ম-আপ ম্যাচের আত্মবিশ্বাস সঙ্গী থাকছে আফগানিস্তানেরও। মাত্র দ্বিতীয়বার বিশ্বকাপে নামতে যাওয়া দলটি হারিয়ে দিয়েছে পাকিস্তানকে। ইংল্যান্ডের বিপক্ষে বাজেভাবে হারলেও মূল প্রতিযোগিতায় চমক দেখাতে চায় তারা। আর সেটা যদি হয় প্রথম ম্যাচেই বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে, তাহলে তো কথাই নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com