শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

চুনারুঘাটের ডিসিপি হাই স্কুলকে বাঁচাতে সুমনের আহ্বান

কাজী মাহমুদুল হক সুজন: হবিগঞ্জের চুনারুঘাটের ঐতিহ্যবাহী ডিসিপি হাই স্কুলকে বাঁচাতে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফেসবুক লাইভে আহব্বান জানিয়েছেন।

সোমবার (২৭ জুলাই) দুপুরে আলোচিত ব্যারিস্টার চুনারুঘাটের সবচেয়ে পুরাতন বিদ্যালয়টিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন বিদ্যালয়ের একজন সাবেক ছাত্র হিসাবে গত বছরের ফল বিপর্যয়, দলাদলি ও বিদ্যালয়ের সংস্কারের অভাব নিয়ে কথা বলেন।

তিনি বলেন আমরা যদি ঐক্যবদ্ধ না হই তাহলে আমাদের এই বিদ্যালয়টি তার ঐতিহ্য হারাবে। ধংস্ব হবে আমাদের ভবিষ্যত প্রজম্ম।
তাছাড়া তিনি চুনারুঘাটের একমাত্র ফুটবল মাঠ নিয়েও কথা বলেন।

তিনি ফুটবল মাঠের উন্নায়নের জন্য চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ ও চুনারুঘাট পৌরমেয়র নাজিম উদ্দিন শামছুকে তিনি ধন্যবাদ জানান।

চুনারুঘাটের এই স্কুলটি কি এভাবেই শেষ হয়ে যাবে?

Posted by Syed Sayedul Haque Suman on Sunday, July 26, 2020

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com