শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

প্রধানমন্ত্রীর বড়শিতে ধরা পড়লো তেলাপিয়া

??? ??????

তরফ নিউজ ডেস্ক : ছিপ হাতে দাঁড়িয়ে শেখ হাসিনা। ঝুলছে বেশ বড় আকারের তেলাপিয়া মাছ। ঠোঁটের কোণে মৃদু হাসির ঝিলিক।

সাধারণত দেশীয় শাড়িতেই প্রধানমন্ত্রীকে দেখে অভ্যস্ত দেশের মানুষ। কিন্তু সেই পোশাকেও ভিন্নতা। মাথায় ওয়েস্টার্ন হ্যাট। পরনে কালো রঙয়ের লং টপস। আর সাদা রঙের ওড়না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক খুললেই দেখা যাচ্ছে এই ছবি। আরও একবার ভাইরাল হলো সরকার প্রধানের ব্যক্তিগত সময়ের ছবি।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপেদষ্টা সালমান এফ রহমান তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ছবিটি প্রকাশ করেন। তবে আছে আরও একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে কিছু একটা সেলাই করছেন তিনি।

শনিবার বিকাল পাঁচটার দিকে সালমান এফ রহমান ছবি দুটো পোস্ট করলেই মুহূর্তেই ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুসারীরা নিজেদের ফেসবুক থেকে ছবি দুটো যেমন পোস্ট করছেন, ঠিক তেমনি শেয়ারও করছেন।

৯ সেপ্টেম্বর সংসদে প্রশ্নোত্তরে পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, তিনি সকালে গণভবনের লেকে মাছ ধরতে যান সময় পেলে।

তিনি বলেন, ‘এখন তো করোনাকালে নামাজ পড়ে, চা খেয়ে বই-টই পড়ার থাকলে পড়ি। আর একটু হাঁটাহাঁটি করি। গণভবনে একটা লেক আছে। সেই লেকের পাশে বসে ছিপ দিয়ে মাছ ধরি।’

সরকার চালানোর ব্যস্ততার ফাঁকে শেখ হাসিনার একান্ত মুহূর্তের নানা সময় নানা ছবি ভাইরাল হয়েছে। কখনও ক্রিকেট তারকা সাকিব আল হাসানের মেয়েকে কোলে নিয়ে, কখনও নাতনির জন্য রান্না করে, কখনও অন্য শিশুর বায়না পূরণ করে, তাদের কোলে নিয়ে আদর করার ছবি শেয়ার হয়েছে ফেসবুকে।

এর আগে বিশেষ চাহিদা-সম্পন্ন কিশোরী মামিজা রহমান রায়ার ইচ্ছে পূরণে ভিডিও কলে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭ সেপ্টেম্বর রাতে প্রধানমন্ত্রী ও মামিজার ভিডিও কলে কথা বলার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পরিবারের সদস্যদের নিয়ে শেখ হাসিনার ভ্যানে চড়ার ছবিও ব্যাপক প্রচার হয়।

দেশের বাইরে সরকারি সফরে গিয়ে বোনের সঙ্গে বরফ নিয়ে খেলার ছবিও তুমুল আলোচনা তৈরি করেছিল।

মাছ শিকারের ছবিটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে শেয়ার দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ক্যাপশনে তিনি লিখেছন, ক্যাপশন দেবার মতো বিদ্যা তার নেই।

ছবির নিচে নিজেদের মতামত দিয়েছেন অসংখ্য ফেসবুক ব্যবহারকারী। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু আর সুস্থতার কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com