শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

পত্নীতলায় ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা আদায়

মাজেদ আলী, পত্নীতলা (নওগাঁ): পত্নীতলায় সোমবার ভোক্তা অধিকার অধিদপ্তর জেলা কার্যালয়ের অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য ও পানীয়, মেয়াদ উত্তীণ কিটনাশক ও অনুমোদিত যৌন উত্তেজক ঔষধ বিক্রয় ও সংরক্ষণ করার অপরাধে এক ফ্যাক্টরি ও দুই দোকানকে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামিম হোসেনের নেতৃত্বে অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনেটারী ইন্সপেক্টও প্রভাস চন্দ্র কবিরাজ, পতœীতলা থানার এ.এস.আই বিজন কুমার সহ সঙ্গীয় ফোর্স।

অভিযানে উপজেলার খিরশিন মোড়ে খিরশিন চানাচুর ফ্যাক্টরিকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় ও রাখার এবং প্রতিষ্ঠিানটির কোন অনুমোদন না থাকার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মাজেদুরকে ৫ হাজার টাকা, নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় সার ডিলার সামসুল হককে মেয়াদ উত্তীর্ণ কিটনাশক বিক্রয় ও রাখার অপরাধে ৫ হাজার টাকা এবং উপজেলার হরিরামপুর মোড়ে অনুমোদিত যৌন উত্তেজক ঔষধ ও মেয়াদ উত্তীর্ণ পানীয় বিক্রয় ও রাখার অপরাধে ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। অভিযানে মোট ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com