বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য অধ্যাপক ড. বাসেত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ কৃষি বিশ^বিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পেলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণিসম্পদ উৎপাদন ও ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল বাসেত। তিনিই বিশ্ববিদ্যালয়টির প্রথম উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন। সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিশ^বিদ্যালয় শাখা থেকে এক প্রজ্ঞাপনে নিয়োগাদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়েছে, হবিগঞ্জ কৃষি বিশ^বিদ্যালয় আইন অনুযায়ী বিশ^বিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি এই অধ্যাপককে উপাচার্য পদে আগামী চার বছরের জন্য নিয়োগ দিয়েছেন।

জানতে চাইলে অধ্যাপক ড. আব্দুল বাসেত এ প্রতিবেদককে বলেন, আজ মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের উপাচার্য পদে যোগদান করেছেন। পরে মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সঙ্গে কথা বলে কাজ শুরু করবেন।

অধ্যাপক ড. বাসেত ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯১ সালে স্নাতক ডিগ্রি নেন। ১৯৯৬ সালে স্নাতকোত্তর ও ২০১২ সালে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com