বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ওমর সানী বাদে পরিবারের সবার করোনা পজিটিভ

তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সঙ্গে তাদের দুই সন্তান

তরফ নিউজ ডেস্ক: মহামারি করোনা ভাইরাসের থাবা তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর পরিবারে। একমাত্র ওমর সানী বাদে পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মৌসুমী, ছেলে ফারদিন ও নতুন পুত্রবধূ আয়েশাসহ পরিবারের কয়েকজন সদস্য অসুস্থ হয়ে পড়লে শনিবার সকলেই করোনা টেস্ট করান। এদিন রাতেই রিপোর্ট পান তারা।

রিপোর্ট থেকে জানা যায়, পরিবারের সদস্যদের মধ্যে একমাত্র ওমর সানীই করোনা নেগেটিভ। এছাড়া মৌসুমী, ছেলে ফারদিন, পুত্রবধূ আয়েশা এবং মেয়েসহ পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ। রবিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন অভিনেতা ওমর সানী। তিনি পরিবারের সবার জন্য দোয়াও চেয়েছেন।

গত ২৬ মার্চ রাজধানীর একটি হোটেলে একমাত্র ছেলে ফারদিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন সানী-মৌসুমী। ধারনা করা হচ্ছে, ওই অনুষ্ঠান থেকেই সবাই করোনায় সংক্রমিত হয়েছেন। আগামী ৭ মার্চ ফারদিন ও পুত্রবধূ আয়েশার রিসেপশন ছিল। কিন্তু করোনার কারণে আপাতত ওইদিনের অনুষ্ঠান স্থগিত রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com