শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

পত্নীতলায় ছিন্নমূল মানুষের সাথে ইফতার করলেন পুলিশ সদস্যরা

মোঃ মাজেদ আলী, পত্নীতলা (নওগাঁ): পত্নীতলায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বর মসজিদ এলাকায় থানা পুলিশের আয়োজনে মঙ্গলবার শতাধিক ছিন্নমূল মানুষের সাথে এক কাতারে বসে ইফতার করেন পুলিশ সদস্যরা।

এসময় ইফতার মাহফিলে পতœীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ এর নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান ও এসআই জিল্লুর রহমান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ, গণমাধ্যমকর্মী, নৈশ প্রহরী, সাধারণ ও খেটে খাওয়া ছিন্নমূল মানুষ উপস্থিত ছিলেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ জানান, করোনা ভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ১ম রোজা থেকে শুরু হওয়া লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ প্রশাসন। এ কারনে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উপজেলার প্রতিটি প্রবেশদ্বার, গুরুত্বপূর্ণ মোড় ও সড়কে চেকপোস্ট বসানো হয়েছে। দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদেরকে নাওয়া-খাওয়া সবই করতে হচ্ছে চেকপোস্টেই।

পুলিশ সদস্যরা রোজা রেখে সারাদিন ডিউটি করার পর পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করার সৌভাগ্যটাও হয় না। পুলিশ সদস্যরা স্বজনদের ছেড়ে রাস্তায় বসেই ইফতার করেন। এসময় পণ্যবাহী গাড়িচালক, পথচারী, নৈশ্য প্রহরী, ছিন্নমূল মানুষকে সাথে নিয়ে ইফতার করছেন তারা। পুলিশের এই ভালবাসা ও প্রাণবন্ত মেহমানদারী ইফতারীতে খুশি সাধারণ মানুষ।

এদিকে পুলিশের এমন মহৎ কাজের প্রশংসা করেছেন সুধিজনরা। তারা মনে করেন এতে সাধারণ মানুষ ও পুলিশের মধ্যে সুন্দর একটি মেলবন্ধন তৈরী হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com