শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

চুনারুঘাটে আসামি ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ৭

চুনারুঘাট (হবিগঞ্জে) প্রতিনিধি: মাদক মামলার পলাতক আসামী শিপন মিয়াকে গ্রেপ্তার করতে যাওয়া ৪ পুলিশকে তালাবদ্ধ ও পুলিশের সাথে ধস্তাধস্তি করে আসামি ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চিমটিবিলখাস এলাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-চিমটিবিলখাস এলাকায় মৃত করিম আলীর পুত্র মামদ আলী (৫৮) ও ইমান আলী (৬০), মামদ আলীর স্ত্রী রেজিয়া খাতুন (৫০) শিপনের স্ত্রী জেসমিন আক্তার (২৩) ও হেনা আক্তার ( ৩০), একই এলাকার সফর আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৯), দুলাল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৩৪)।

জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৯টায় মাদক মামলার পলাতক আসামি মামদ আলীর পুত্র শিপন মিয়া (৩২)কে গ্রেপ্তার করতে গেলে শিপন মিয়ার স্বজনরা চুনারুঘাট থানার এসআই আশিকুর রহমান ও তার ৩ সঙ্গীকে ঘরে তালাবদ্ধ করে রাখেন এবং ধস্তাধস্তি করে ছিনিয়ে নিয়ে যায় আসামি শিপনকে। এতে আহত হন পাপ্পু গোয়ালা, সুমন মিয়া, উসমান গনিসহ পুলিশের ৩ সদস্য। পরে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ ও ওসি (তদন্ত) চম্পক দাম পুলিশ ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করেন।

এ ঘটনায় চুনারুঘাট থানার এসআই আশিকুর রহমান বাদী হয়ে পুলিশ এসাল্ট মামলা দায়ের করলে। চুনারুঘাট থানার এসআই এআই কে সম্রাট এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিতদের গ্রেপ্তার করে। শিপন এখনও পলাতক রয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ আলী আশরাফ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com