শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ভেজাল মসলা কারখানায় অভিযান, আটক ১

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ভেজাল মসলা তৈরির কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এসময় ভেজাল মসলার কারিগর কারখানার মালিক বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের ৫৫ বিজিবির সদস্যদের হাতে আটক হয়।

কারখানা তল্লাসি করে, ভেজাল মরিচ, হলুদ, ধনিয়ায় কাঠেরগুড়া ও ক্যামিক্যাল মিশ্রিত প্রায় তিনশ কেজি মসলা উদ্ধার করে বিজিবি। ঈদে বাজারে মসলার চাহিদা বেড়ে যাওয়ার সুযোগে অসাধু মসলা কারারিরা মানবদেহের জন্য মারাত্বক ক্ষতিকারক এমন ক্যামিক্যাল মিশ্রিত মসলা তৈরি করে বাজারে বিক্রি করে আসছিল।

এমন খবরে বুধবার (১২ মে) উপজেলার সিন্দুরখান ইউনিয়নে শ্রীমঙ্গল সেক্টরের ৫৫ বিজিবি’র এডি নাসির উদ্দিন চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন এর নেতৃত্বে বিজিবি’র একটি টিম ঐ কারখানয় অভিযান চালায়।

এ সময় ধনিয়া গুড়া ২৯৩ কেজি, হলুদের গুড়া ৮ বস্তা, ৬৬ কেজি মরিচের গুড়া, ৪৯ কেজি কাঠের গুড়া, ক্যামিক্যাল বিভিন্ন প্রকার রং ৯ কেজি এবং ১টি মটর সহ বিপুল পরিমাণ নকল পণ্য উদ্ধার ও কারখানা মালিক মলয় (৪০) কে আটক করে বিজিবি।

শ্রীমঙ্গল সেক্টরের ৫৫ বিজিবি’র এডি নাসির উদ্দিন চৌধুরী জানান, এব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এসব অবৈধ ব্যবসার সাথে জড়িত অন্যান্যদের আটক করতে বিজিবি’র ও থানা পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com