বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

চুনারুঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরনণ

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১২টায় উপহার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর।

এসময় অনুষ্ঠিত আলোচনা সভায় আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন-অধ্যক্ষ আলউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্লাবন পাল, সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম, মাষ্টার জালাল উদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, উপজেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজল মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক নাসির, ইউনিয়ন শ্রমিক লীগের সেক্রেটারি শাহিন মিয়া, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বেলাল আহমেদ, ইউনিয়ন সেচ্ছাসেবকলীর সভাপতি শাহিন আলম, ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী শফিকুল ইসলাম প্রমুখ।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-ইউপি সদস্য আব্দুর রউফ, শফিকুল ইসলাম সাপু, ফরিদ মিয়া, সুহেল কালাম আজাদ, দুলাল ভূইয়া, আজগর আলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বিজিএফ কার্ডধারী ১ হাজার ৪শ, ৭৫ জনকে ৪৫০ টাকা করে ও জিআর ৫০০ জনকে ৫০০ টাকা করে প্রদান করা হবে। আজ ১ম দিন ৭৩৯জনকে প্রদান করে উক্ত কাজের উদ্বোধন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com