বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

চুনারুঘাটে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ মো. আব্দুল আলি (৫০) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন। আটক হওয়া ওই ব্যক্তি চুনারুঘাট থানার চন্দনা এলাকার মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

র‌্যাব জানায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে চুনারুঘাট থানার শ্রীকুটা এলাকা থেকে মো. আব্দুল আলিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com