বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনীতে নিখোঁজের ২৭ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

ফেনী প্রতিনিধি: ফেনীতে নিখোঁজ হবার ২৭ দিন পর এক নির্মাণ শ্রমিকের লাশ পাওয়া গেছে। ঘটনাটি ফেনী পরশুরামের মির্জানগর ইউনিয়নের পূর্ব রাঙ্গামাটিয়া গ্রামের। রবিবার ভারত বাংলাদেশ সীমান্ত এলাকার ২১৫৭ নং পিলারের এর কাছ থেকে নির্মাণ শ্রমিক মো. ইয়াসিন (৩৬) এর লাশ উদ্ধার করা হয়। নিহত ইয়াসিন মির্জানগর ইউনিয়নের সীমান্ত বর্তী এলাকার হাসান আহম্মদ গুরুমিয়ার ছেলে।

সে গত ১৩ এপ্রিল নিজ বাড়ী থেকে ফেনী যাওয়ার উদ্দেশ্যে বের হয়। সেদিন থেকেই তার আর কোন খোঁজ পায়নি পরিবার। পরে পরশুরাম থানায় পরিবার একটি নিখোঁজ ডায়রী করে। গোয়েন্দা সংস্থাকে অবহিত করা হয়‌।

পরবর্তীতে প্রশাসনের সহযোগিতায় বিভিন্ন তথ্য প্রমানের ভিত্তিতে ৮ মে ইয়াসিনের এলাকার রাজমিস্ত্রী মো. সেলিম ও সিএনজি চালক জামালকে আটক করে গোয়েন্দা পুলিশ। তাদের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে রাঙ্গামাটিয়া গ্রামের সীমান্তবর্তী এলাকা বাংলাদেশ-ভারত মেইন পিলারের ১০০-১৫০ গজ ভিতরে ভারতের তারকাঁটার পাশে মাটির নিচে থেকে মো. ইয়াছিনের মরদেহ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com