বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউএনও তাহমিলুর রহমানকে বাহুবল মডেল প্রেস ক্লাব-এর বিদায় সংবর্ধনা বাতিল হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের শনিবারের ছুটি মাছ ধরতে গিয়ে জেলের পায়ুপথ দিয়ে পেটের ভিতর কুঁচিয়া, তারপর… বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিলেটে টেস্টে ৩৮২ রানে হারলো বাংলাদেশ পেটে অসহ্য যন্ত্রণা, অস্ত্রোপচার করতেই বেরিয়ে এলো ১২ ইঞ্চির জ্যান্ত ইল মাছ! বাহুবল সদর কেন্দ্র স্থানান্তরের প্রস্তাব; জনমনে বিরূপ প্রতিক্রিয়া বাহুবলে সর্বজনিন পেনশন স্কীম অবহিতকরণ সভায় অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানিতে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা ভারতের গাজায় যুদ্ধবিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রস্তাবে চীন-রাশিয়ার ভেটো

ফেসবুকে অপপ্রচারের নিন্দা জানিয়েছে শ্রীমঙ্গল রেলওয়ে শ্রমিকলীগ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: একটি কুচক্রী মহল শ্রীমঙ্গল রেলওয়ে শ্রমিক লীগকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে। এসব অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রেলওয়ে শ্রমিকলীগ শ্রীমঙ্গলের নেতৃবৃন্দরা।

শনিবার (২৯ মে) দুপুরে শ্রীমঙ্গল রেলওয়ে শ্রমিকলীগের কার্যালয়ে এ প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। এসময় রেলওয়ে শ্রমিক লীগের শ্রীমঙ্গল শাখা সভাপতি মো. শাখায়াত হোসেন এসব অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে শ্রীমঙ্গল রেলওয়ে শ্রমিকলীগকে জড়িয়ে একটি মহল বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এবং রেলওয়ে শ্রমিকলীগের সুনাম ক্ষুন্ন করতে লিপ্ত রয়েছে। তিনি এসব অপপ্রচারকারীদের হুশিয়ারী দিয়ে বলেন, যারা রেলওয়ে শ্রমিকলীগের নাম ভাঙ্গীয়ে বিভিন্ন ধরণের অপপ্রচার চালাচ্ছে, বাংলাশে রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা করে এদের বিােদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন।

এসময় রেলওয়ে শ্রমিলীগের নিন্দা ও প্রতিবাদ সভায় শ্রীমঙ্গল রেলওয়ে শ্রমিকলীগের কার্যকারি সভাপতি মো. সফিক মিয়া, সাধারণ সম্পাদক মো. দিদার আলী ও অর্থ সম্পাদক মো. রাসেল মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com