সোমবার, ১৯ জুলাই ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

খোঁজ মিলেছে ধর্মীয় বক্তা ত্ব-হা আদনানের

তরফ নিউজ ডেস্ক: রংপুর থেকে ঢাকায় যাওয়ার পথে দুই সফরসঙ্গী ও গাড়িচালকসহ নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান মিলেছে। শুক্রবার ভোরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার হওয়া ত্ব-হা তার রংপুরের বাসায় ফিরেছেন।

ত্ব-হার বাসায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন তার বোন জামাই মোহাম্মদ হানিফ। তিনি জানান, দুপুরের দিকে ত্ব-হা রংপুরের বাসায় ফিরেছেন।

ত্ব-হা নিখোঁজ মামলার তদন্ত কর্মকর্তা রংপুর মহানগর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. মজনুও ধর্মীয় এই বক্তাকে উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। মজনু জানান, ত্ব-হা বাড়িতে ফিরেছেন। তবে তাকে কীভাবে উদ্ধার করা হয়েছে তা এখনও জানা যায়নি।

ত্ব-হার শারীরিক অবস্থা খুব একটা ভালো না বলে তার পরিবার সূত্রে জানা গেছে। কিছুক্ষণ পর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তার বাসায় যাবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান গত বৃহস্পতিবার দিবাগত রাতে রংপুর থেকে ঢাকায় যাওয়ার সময় নিখোঁজ হন। একইসঙ্গে তার সঙ্গে থাকা সফরসঙ্গী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন ফয়েজেরও খোঁজ মিলছিল না। এ ঘটনায় রংপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

তরুণ এই ইসলামি বক্তার নিখোঁজ হওয়ার পরপরই তোড়পাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তার সন্ধান চেয়ে হ্যাশট্যাগ ব্যবহার করেন তার ভক্ত ও সমর্থকরা। ত্ব-হা’র নিখোঁজের বিষয়টি শোনার পর সরকারও গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছে ও ক্লু উদ্ধারের চেষ্টা করছে বলে জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। নিখোঁজের নয় দিন পর সন্ধান মিলল তরুণ এই ইসলামী বক্তার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com