শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

চুনারুঘাটে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্টাবার্ষিকী পালন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুর‌্যালে ফুলেল
শ্রদ্ধা অর্পণ করা হয়েছে।

বুধবার (২৩ জুন) সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে আলোচনা,আনন্দ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।পুস্পস্তবক অর্পণ করা হয়। মিছিলটি পৌর শহর প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এতে নেতৃত্বে দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, বাবু সজল দাশ, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সুজিত দেব, পৌর মেয়র সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল, সাবেক ভিপি শফিউল আলম মানিক, আঃ সামাদ মাষ্টার, আনিসুর রহমান, আব্দুল হাই, হাজী আবকবর আলী,প্যানেল মেয়র আব্দুল হান্নানসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইফতেখার আলম রিপন,যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া,আসাদুল আলম সুজন, টিপু ফরাজি,ছাত্রলীগ নেতা শরীফ,টিটু,এরশাদ হোসাইন ও তানভীর হোসেন দিপু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com