শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

বকশীগঞ্জে এসিল্যান্ডের কার্যালয়ে সাংবাদিককে দেখে নেয়ার হুমকি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে রাজ্জাক মাহমুুদ নামে স্থানীয় এক সাংবাদিককে দেখে নেয়ার হুমকি দিয়েছেন এক নারী ইউপি সদস্য। সোমবার দুপুর ২ টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, মেরুরচর ইউনিয়নের পূর্ব কলকিহারা গ্রামের শারীরিক প্রতিবন্ধী মিষ্টার আলীর ভাতা অবৈধভাবে উত্তোলন করে আত্মসাতের অভিযোগের তদন্তের জন্য ১৪ জুন মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস তার কার্যালয়ে অভিযুক্ত ইউপি সদস্য সাহিদা আক্তারকে ডেকে নেন। তদন্তে জিজ্ঞাসাবাদের পর দুপুর ২ টার দিকে এসিল্যান্ডের কার্যালয় থেকে বের হতেই উপস্থিত সাংবাদিক রাজ্জাক মাহমুদকে দেখে ক্ষেপে যান ইউপি সদস্য সাহিদা আক্তার।

এ সময় সাহিদা আক্তার সাংবাদিক রাজ্জাক মাহমুদকে উদ্দেশ্য করে বলেন, আমার বিরুদ্ধে নিউজ করার ফল তুই পাবি। কত বড় সাংবাদিক হইছস যে আমার বিরুদ্ধে নিউজ করস। দুই চার টা মামলা দিলেই সাংবাদিকতা ছুটে যাব। এছাড়াও আরো অশ্লীল ভাষায় গালিগালাজ করেন তিনি।

এ বিষয়ে সাংবাদিক রাজ্জাক মাহমুদ জানান, প্রতিবন্ধীর ভাতার প্রথম কিস্তির টাকা আত্মসাতের ঘটনায় বাদীর অভিযোগের আলোকে সচিত্র প্রতিবেদন করায় ওই ইউপি সদস্য আমার ওপর ক্ষিপ্ত হন। তিনি বিভিন্ন সময়ে আমাকে মিথ্যা মামলার ভয়ভীতি প্রদর্শন করে আসছেন।

এদিকে সাংবাদিক রাজ্জাক মাহমুদকে হুমকি দেওয়ার ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম , সাংবাদিক আফজাল শরীফ, সাংবাদিক ফিরোজ আল মুজাহিদ, সাংবাদিক রকিবুল হাসান, সাংবাদিক শামীম তালুকদার, সাংবাদিক শাহজাহান পারভেজ শাহীন, সাংবাদিক নুরুজ্জামান খান, সাংবাদিক ফয়জুর রহমান, সাংবাদিক মনিরুজ্জামান লিমন, সাংবাদিক রব্বানী রহমান, সাংবাদিক রাশেদ আলম সম্রাট ও সাংবাদিক মাহমুদুল হাসান সুমন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com